ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুন্সীগঞ্জে ট্রাকের ধাক্কায় শিক্ষার্থী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮
মুন্সীগঞ্জে ট্রাকের ধাক্কায় শিক্ষার্থী নিহত

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় পণ্যবাহী ট্রাকের ধাক্কায় মো. সোহাগ (২৬) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন জেকরুল ইসলাম (৩০) নামে এক পথচারী।

শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার ছাদের কোনা এলাকার ছাদেরকোনা-রামগোপাল সড়কে এ দুর্ঘটনা ঘটে। সোহাগ মুন্সীগঞ্জ হরগঙ্গা কলেজের অনার্স ৩য় বর্ষের শিক্ষাথী, তার বাড়ি বরগুনা জেলায় এবং আহত পথচারী জেকরুল ইসলামের বাড়ি কুষ্টিয়ায়।

তিনি পল্লী বিদ্যুতের মিটার রিডার।

হাতিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মোটরসাইকেল থামিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে কথা বলছিলেন সোহাগ ও জেকরুল। এ সময় বিপরীত থেকে আসা পণ্যবাহী একটি ট্রাক তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই সোহাগের মৃত্যু ও আহত হয় জেকরুল।

গুরুতর আহত অবস্থায় জেকরুলকে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।
 
তিনি আরোও জানান, ট্রাকটি আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ১২ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।