[x]
[x]
ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৪, ১৭ জানুয়ারি ২০১৮

bangla news

যশোরে উন্নয়ন মেলায় লাখ টাকার ট্রেনের টিকিট বিক্রি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১২ ৭:২২:১৯ পিএম
যশোরে উন্নয়ন মেলায় লাখ টাকার ট্রেনের টিকিট বিক্রি

যশোরে উন্নয়ন মেলায় লাখ টাকার ট্রেনের টিকিট বিক্রি

যশোর: যশোরে উন্নয়ন মেলায় বাংলাদেশ রেলওয়ের স্টলে ট্রেনের টিকিট বিক্রি, ট্রেনের সময়সূচি ও ভাড়াসহ নানা ধরনের তথ্য জানানো হচ্ছে। পাশাপাশি স্টলে আগতদের হাতে তুলে দেওয়া হচ্ছে, ২০০৯ থেকে ২০১৭ সাল পর্যন্ত বর্তমান সরকারের আমলে রেলওয়ের অর্জনের সার-সংক্ষেপ। 

একইসঙ্গে, আগতদের মন্তব্যের জন্য রাখা হয়েছে রেজিস্টার বই। এতে রেলওয়ের ভালো-মন্দ ও সমস্যা, সম্ভবনা নিয়ে প্রায় তিন শতাধিক বিভিন্ন শ্রেণিপেশার মানুষ মন্তব্য লিখেছেন।

রেলওয়ের পাকশি বিভাগীয় পরিবহন কর্মকর্তা শওকত জামিল মোহসী বাংলানিউজকে বলেন, উন্নয়ন মেলার বাইরে কিংবা আগে থেকে কোনো ধরনের প্রচার না করা হলেও গত দুইদিনে প্রায় এক লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে। এতে স্টলে আগতরা সন্তুষ্টি প্রকাশ করছেন এবং বতর্মান সরকারের উন্নয়ন মেলার আয়োজনকে ভালো দিক হিসেবে নিচ্ছেন সাধারণ মানুষ।

রেলওয়ের স্টলে উপস্থিত ছিলেন- যশোর রেলওয়ে স্টেশনের মাস্টার পুষ্পল চক্রবর্তী, জুনিয়র ট্রাফিক ইন্সপেক্টর অংশুমান রায় চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা। 

এরআগে, বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সারাদেশের মতো যশোর টাউন হল ময়দানে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়। এ মেলায় সরকারি-বেরকারি ৬৭টি স্টল অংশ নিয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮
ইউজি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa