[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

জাহাঙ্গীর হত্যা: বাদীকে হত্যার হুমকি দিচ্ছে আসামিরা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১২ ৮:১৮:২৩ এএম
নিহত জাহাঙ্গীর। ফাইল ফটো

নিহত জাহাঙ্গীর। ফাইল ফটো

ময়মনসিংহ: ময়মনসিংহ শহরের কিশোর জাহাঙ্গীর হত্যা মামলার আসামিরা জামিনে বেরিয়ে হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছেন মামলার বাদী জোসনা বেগম (৪৫)।

এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।  

শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে কোতোয়ালি থানা সূত্র জিডির বিষয়টি নিশ্চিত করেছে। 

নিহত জাহাঙ্গীরের দাদি ও মামলার বাদী জোসনা বেগম অভিযোগ করেন, মামলার আসামি রিপন ও আলমগীর জামিনে বেরিয়ে আমাকে গত ক’দিন ধরে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। তাদের মদদ দিচ্ছেন মূল আসামি হোসেন আলী। 

‘এ ঘটনায় আমি থানায় জিডি করলেও পুলিশ কোনো ব্যবস্থা নিচ্ছে না। ওরা বলছে, আমার নাতির মতো আমাকেও শেষ করে দেবে।’  

মিছিলে না যাওয়াকে কেন্দ্র করে গতবছরের ৭ সেপ্টেম্বর অপহরণ করে খুন করা হয় শহরের কৃষ্টপুর আদর্শ কলোনির বাসিন্দা কিশোর জাহাঙ্গীরকে। এ ঘটনায় জাতীয় পার্টির সহযোগী সংগঠন জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি হোসেন আলীর দুই ছেলে রিপন ও আর এম রাসেলকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করেন জাহাঙ্গীরের দাদি জোসনা বেগম।

পরে রিপনকে পুলিশ গ্রেফতার করলে তিনি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরবর্তীতে এ মামলার অন্যতম আসামি আলমগীর (২০) ও আরএম রাসেল পুলিশের কাছে আত্মসমর্পণ করে। পরবর্তীতে আদালত থেকে জামিনে বেরিয়ে আসেন তারা।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রোকন ইসলাম খান বাংলানিউজকে বলেন, জামিনে বেরিয়ে এসে আসামিরা হুমকি দিয়ে থাকলে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। 

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮ 
এমএএএম/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa