[x]
[x]
ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৪, ১৭ জানুয়ারি ২০১৮

bangla news

মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছে সরকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১২ ৭:০১:৩৯ পিএম
অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু/ ছবি: বাংলানিউজ

অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু/ ছবি: বাংলানিউজ

ঝালকাঠি: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার সব সময়ই অসহায়, অবহেলিত ও গরিব মানুষের পাশে থেকে তাদের ভাগ্যোন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে।

শুক্রবার (১২ জানুয়ারি) ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে গরিব, অসহায়, দুস্থদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান তিনি।

আমির হোসেন আমু বলেন, গ্রামভিত্তিক উন্নয়ন করা হচ্ছে। যে সব প্রকল্প হাতে নেওয়া হয়েছে, এগুলো বাস্তবায়ন করা হলে অল্পদিনেই দেশ উন্নত দেশে পরিণত হবে। সরকার ধারাবাহিকভাবে উন্নয়ন করে যাচ্ছে বলেই দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হচ্ছে, তারা শান্তিতে আছে।

সরকারের মূল দায়িত্ব হচ্ছে জনগণের মৌলিক অধিকার নিশ্চিত করা উল্লেখ করে শিল্পমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব দরবারে বাঙালি জাতিকে মর্যাদাশীল জাতিতে পরিণত করেছেন। দেশ ও জাতির বৃহত্তর স্বার্থেই দলটিকে ফের ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, সাধারণ মানুষের ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়ে বাংলাদেশকে অভীষ্ট লক্ষে পৌঁছে দেয়ার জন্য কাজ করে যাচ্ছেন। ফের তাকে ক্ষমতায় আনা হলে আগামীতে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়ে উন্নত দেশে পরিণত হওয়ার দিকে এগিয়ে যাবে।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আতাহার মিয়া।

অনুষ্ঠানে অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট আবদুল মান্নান রসুল, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রশিদ হাওলাদার প্রমুখ।

পরে শিল্পমন্ত্রী অনুষ্ঠানে অসহায় শীতার্ত নারী-পুরুষের হাতে কম্বল তুলে দিয়ে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। 

বাংলা‌দেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জানুয়া‌রি ১২, ২০১৮
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa