[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৩ আশ্বিন ১৪২৫, ১৮ সেপ্টেম্বর ২০১৮
bangla news

রূপগঞ্জ থেকে অপহৃত গৃহবধ‍ূ র‍াজধানীর টিকাটুলিতে উদ্ধার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১২ ৫:৪১:২২ এএম
নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে অপহরণের ছয় দিন পর সালমা খাতুন নামে এক গৃহবধ‍ূকে রাজধানীর টিকাটুলি এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে তাকে উদ্ধার করা হয়।

এর আগে বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাতে উপজেলার তারাব সুলতানবাগ এলাকা থেকে অপহরণকারী মাহাবুব মিয়াকে গ্রেফতার করা হয়। মাহাবুবের স্বীকারোক্তি অনুযায়ী গৃহবধূ সালমাকে উদ্ধার করা হয়।

সালমা উপজেলার তারাব পোড়াবাড়ি এলাকার শাহাদাত হোসেনের স্ত্রী। গ্রেফতারকৃত মাহাবুব পিরোজপুর জেলার নেচারাবাদ থানার টিলতালা এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

সালমাকে উদ্ধার ও অপহরণকারী মাহাবুবকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সোহরাব হোসেন।

গৃহবধ‍ূর বাবা আব্দুল হক জানান, তিন বছর আগে উপজেলার তারাব পোড়াবাড়ি এলাকার শাহ আলমের ছেলে শাহাদাতের সঙ্গে তার মেয়ে সালমার বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে সায়মন নামে এক সন্তানের জন্ম হয়। মেয়ের জামাই শাহাদাত স্থানীয় শবনম ভেজিটেবল ফেক্টরিতে চাকরি করে আসছে। শাহাদাতের সঙ্গে মাহাবুব নামে একজন চাকরি করে। চাকরির সুবাদে শাহাদাতের সঙ্গে মাহাবুবের সুসম্পর্ক গড়ে উঠে। সুসম্পর্কের কারণে শাহাদাতের অনুপস্থিতিতে মাহাবুব তার বাড়ি গিয়ে সালমাকে কুপ্রস্তাবসহ বিভিন্ন প্রলোভন দেখাতো। এসবে রাজি না হওয়ায় তাকে অপহরণসহ প্রাণনাশের হুমকি দিতো মাহাবুব। সালমা বিষয়টি জামাই শাহাদাতকে জানান। এরপর শাহাদাত বিষয়টি নিয়ে জিজ্ঞেস করলে মাহাবুব ক্ষিপ্ত হয়ে উঠে। এ ধরনের হুমকির পর সালমাকে বাপের বাড়ি পাঠিয়ে দেয় শাহাদাত।

৬ জানুয়ারি (শনিবার) বিকেলে সালমা বাপের বাড়ির উঠানে ঘোরাফেরা করছিলেন। এসময় মাহাবুবসহ অজ্ঞাত তিন থেকে চারজন দুর্বৃত্ত এসে তাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় আব্দুল হক বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বাংলানিউজকে বলেন, অপহরণের ঘটনায় মামলা হয়েছে। অপহরণকারী মাহাবুবকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa