[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৭ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮

bangla news

বদরগঞ্জে ডিজিটাল উন্নয়ন মেলা উপলক্ষে বিতর্ক প্রতিযোগিতা

ডিভিশনাল স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১২ ৪:২৯:৫৮ পিএম
বদরগঞ্জে ডিজিটাল উন্নয়ন মেলা উপলক্ষে বিতর্ক প্রতিযোগিতা/ ছবি: বাংলানিউজ

বদরগঞ্জে ডিজিটাল উন্নয়ন মেলা উপলক্ষে বিতর্ক প্রতিযোগিতা/ ছবি: বাংলানিউজ

রংপুর: রংপুরের বদরগঞ্জে ডিজিটাল উন্নয়ন মেলা উপলক্ষে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে বিজয়ী হয়েছে বদরগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ। 

শুক্রবার (১২ জানুয়ারি) সকালে তিন দিনব্যাপী ডিজিটাল উন্নয়ন মেলার অংশ হিসেবে মেলা মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে বিতর্ক প্রতিযোগিতায় পক্ষে অংশগ্রহণ করেন বদরগঞ্জ ডিগ্রি কলেজ ও বিপক্ষ দল বদরগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের শিক্ষার্থীরা।

বিতর্কের বিষয় ছিল ‘শুধুমাত্র ডিজিটাল বাংলাদেশ গঠনেই উন্নয়নের একমাত্র পথ’ বিতর্ক অনুষ্ঠানে মডারেটর এর দায়িত্ব পালন করেন বদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাশেদুল হক। বিচারক হিসেবে ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ওমর ফারুক, অতিরিক্ত কৃষি কর্মকর্তা জাহাঙ্গীর আলম ও আশরাফগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বদরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহাফুজার রহমান।

বদরগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের প্রতিযোগীরা হলেন- রোজিনা আক্তার (১ম বর্ষ-মানবিক), জয়িতা সরকার (১ম বর্ষ-মানবিক) দলনেতা সিরাতুন জান্নাত কেয়া (১ম বর্ষ-বিজ্ঞান) ও আফসানা মিমি (অতিরিক্ত বিতার্কিক)।

বিতর্কে বদরগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ বিজয়ী হয় এবং সেরা বিতার্কিক নির্বাচিত হন  মহিলা ডিগ্রি কলেজের একাদশ বিজ্ঞান বিভাগের ছাত্রী সিরাতুন জান্নাত কেয়া।

অনুষ্ঠানে ইউএনও রাশেদুল হক বলেন, মেধা বিকাশে বিতর্ক প্রতিযোগিতা শিক্ষার্থীদের মধ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। বছরের কোনো একটি নির্ধারিত সময়ে এমন প্রতিযোগিতামূলক অনুষ্ঠান উপজেলার সব শিক্ষা প্রতিষ্ঠানে ছড়িয়ে দেবার চিন্তা ভাবনা করছি।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa