ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘন কুয়াশায় স্থবির শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
ঘন কুয়াশায় স্থবির শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর

ঢাকা: ফের ঘন কুয়াশায় অচলাবস্থা দেখা দিয়েছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দিনগত রাত একটার পর থেকে দেশি-বিদেশি সব ফ্লাইটের সিডিউল বিপর্যয়ের শিকার হয়েছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল পৌনে সাতটায় শেষ খবর পাওয়া পর্যন্ত এ অচলাবস্থা চলছিল।


 
আন্তর্জাতিক ফ্লাইটের মধ্যে রেঙ্গুন থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা বার্মা এয়ার ওয়েজের একটি ফ্লাইট অবতরণ করতে ব্যর্থ হয়। একইভাবে একটি বাংলাদেশি বেসরকারি এয়ারলাইন্সের ফ্লাইটও অবতরণে ব্যর্থ হয়। পরে এ ফ্লাইট দু'টি রেঙ্গুনে ফিরে যায় বলে জানা গেছে। এছাড়া এসময়ে ঢাকা থেকেও কোনো ফ্লাইট উড্ডয়ন করতে পারেনি।
 
ফলে বিমানবন্দরে এসব ফ্লাইটের অপেক্ষামাণ যাত্রীরা বৃহস্পতিবারের মতো চরম ভোগান্তিতে পড়েছেন।  

অচলাবস্থার বিষয়টি নিশ্চিত করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ডিউটি সিকিউরিটি অফিসার এয়ারপোর্ট আর্মড পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) ভূঁইয়া মাহবুবু হাসান বাংলানিউজকে বলেন, ঘন কুয়াশার কারণে রাত একটার পর থেকে কোনো বিমান অবতরণ ও উড্ডয়ন করতে পারছে না।

এর আগে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ভোর সোয়া চারটা থেকে বুধবার সকাল সোয়া ১০টা পর্যন্ত ঘন কুয়াশার কারণে ছয় ঘণ্টা অচল ছিলো হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর। ওই সময়ে দেশি-বিদেশি মোট ১৩টি ফ্লাইটের সিডিউল বিপর্যয়ের শিকার হয়।

বাংলাদেশ সময়: ০৬৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
এসআইজে/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ