[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৪ শ্রাবণ ১৪২৫, ১৯ জুলাই ২০১৮

bangla news

বগুড়ায় বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ প্রকাশনার মোড়ক উন্মোচন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-১৭ ৯:১৭:৫৪ পিএম
‘বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ’ প্রকাশনাটি উপস্থিত দর্শক-স্রোতা, শিশু-কিশোর ও অভিভাবকদের মাঝে বিতরণ করা হয়। ছবি: কাওছার উল্লাহ আরিফ

‘বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ’ প্রকাশনাটি উপস্থিত দর্শক-স্রোতা, শিশু-কিশোর ও অভিভাবকদের মাঝে বিতরণ করা হয়। ছবি: কাওছার উল্লাহ আরিফ

বগুড়া: ‘বগুড়া শিশু নাট্যদল’ ও ‘শুদ্ধস্বর বগুড়া’র আয়োজনে ‘বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ’ শীর্ষক প্রকাশনার মোড়ক উন্মোচন করা হয়েছে।
 
 

মহান বিজয় দিবস উপলক্ষে রোববার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের শহীদ খোকন পার্কে এই প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রকাশনার মোড়ক উন্মোচনের পর আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন বগুড়া জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেন। এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া পৌরসভার সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট রেজাউল করিম মন্টু।
 
মুক্তিযোদ্ধা ডা. আরশাদ সায়ীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, জেলা বিএমএ’র সভাপতি ডা. মোস্তফা আলম নান্নু, বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট মনতেজার রহমান মন্টু।
 
এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি তৌফিক হাসান ময়না, শুদ্ধস্বর বগুড়ার সাধারণ সম্পাদক আব্দুল খালেক, সংশপ্তক থিয়েটারের সভাপতি আব্দুল্লাহেল কাফি তারা, সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সুজন প্রমুখ।
 
অনুষ্ঠানের শেষে অতিথিরা চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। একইসঙ্গে ‘বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ’ প্রকাশনাটি উপস্থিত দর্শক-স্রোতা, শিশু-কিশোর ও অভিভাবকদের মাঝে বিতরণ করা হয়। পরে বিভিন্ন শিল্পীদের অংশগ্রহণে আয়োজন হয় সাংস্কৃতিক অনুষ্ঠানের।
 
বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
এমবিএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa