[x]
[x]
ঢাকা, রবিবার, ৯ বৈশাখ ১৪২৫, ২২ এপ্রিল ২০১৮

bangla news

পুলিশের বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলো আরএমপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-১৭ ৯:১৫:২৩ পিএম
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন পুলিশ কমিশনার মাহাবুবর রহমান

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন পুলিশ কমিশনার মাহাবুবর রহমান

রাজশাহী: মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) উদ্যোগে পুলিশের বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

পুলিশ লাইন্স কনফারেন্স রুমে রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে এ সংবর্ধনার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান। 

সংবর্ধনা অনুষ্ঠানে আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার তমিজউদ্দীন আহমেদ, ডিসি (সদর) তানভীর হায়দার চৌধুরী, ডিসি (পশ্চিম) মো. আমির জাফর, ডিসি (পিওএম) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, ডিসি (সিটিএসবি) আবু আহাম্মদ আল মামুন, বীর মুক্তিযোদ্ধা ডা. মো. আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম রাজা, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন প্রামানিক, বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা  হেমায়েত আলী, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালসহ পুলিশ বাহিনীতে কর্মরত ছিলেন রাজশাহীর এমন বীর মুক্তিযোদ্ধারা ও পুলিশের বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানের শুরুতে বীর মুক্তিযোদ্ধাদের আরএমপির পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধারা মুক্তিযুদ্ধকালীন সময়কার স্মৃতিচারণা করেন এবং মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশের সাহসী ভূমিকার কথা বর্ণনা করেন। 

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, বীর মুক্তিযোদ্ধারা দেশের শ্রেষ্ঠ সন্তান এবং তাদেরকে সংবর্ধনা প্রদান করে আমরা গর্বিত ও আনন্দিত। 

অনুষ্ঠানে ২৪ জন পুলিশ মুক্তিযোদ্ধা ও ১১ জন সাধারণ বীর মুক্তিযোদ্ধাসহ মোট ৩৫ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করা হয়।  

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa