ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণ মামলার আসামি অধরা  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
ধর্ষণ মামলার আসামি অধরা  

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক তরুণীকে (১৮) ধর্ষণের পর ব্লেড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে বর্বর নির্যাতন চালিয়েছে সোহাগ মিয়া নামের এক বখাটে। এ ঘটনায় দায়ের করা মামলার দু’দিন পার হলেও তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

জানা যায়, উপজেলার রাজীবপুর ইউনিয়নের উজানচর নওপাড়া গ্রামের ব্যবসায়ী শামছু মিয়ার ছেলে কলেজছাত্র সোহাগ মিয়া একই গ্রামের এক তরুণীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো।  

কিন্তু তার প্রস্তাবে সাড়া না দেওয়ায় গত শুক্রবার (১৫ ডিসেম্বর) ভোরে ওই তরুণীকে তুলে নিয়ে ধর্ষণ করে সোহাগ।

ওই মেয়েটির ওপর পাশবিকতা চালাতে সোহাগ মিয়াকে সহযোগিতা করে তার এক সহযোগী। ধর্ষণের পর সোহাগ মেয়েটির শরীরের বিভিন্ন স্থানে ব্লেড দিয়ে বর্বর কায়দায় নির্যাতন চালায়।  

পরে স্থানীয়রা আহত তরুণীকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদি হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

কিন্তু মামলা দায়েরের দু’দিন পরেও রোববার (১৭ ডিসেম্বর) পর্যন্ত তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় ধর্ষিতার পরিবার উদ্বেগ উৎকন্ঠায় রয়েছেন।  

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম বাংলানিউজকে জানান, সোহাগকে গ্রেফতারে পুলিশ সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। যে কোনো সময় তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।  

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭ 
এমএএএম/বিএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।