ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে গরু চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
ফরিদপুরে গরু চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

ফরিদপুর: ফরিদপুরে গরু চোর সন্দেহে রাসেল শেখ (২৯) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ সময় চুরির কাজে ব্যবহৃত একটি ট্রাক পুড়িয়ে দিয়েছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

রোববার (১৭ ডিসেম্বর) দিবাগত ভোররাত সাড়ে তিনটার দিকে সদর উপজেলার আলীয়াবাদ ইউনিয়নের সাদীপুর এলাকায় এ ঘটনা ঘটে। রাসেল শেখ ওই ইউনিয়নের বিলমামুদপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, একটি মিনি ট্রাকে করে চার থেকে পাঁচজন ব্যক্তি সাদীপুর গ্রামের বেড়িবাঁধ এলাকায় অবস্থান নেয়। এক পর‌্যায়ে আশপাশের বাড়িতে থাকা গরুগুলোর দড়ি খুলতে শুরু করলে টের পেয়ে তাদের ঘিরে ফেলে এলাকাবাসী।

এসময় স্থানীয় লোকজন তাদের (গরু চোর) ধাওয়া করলে অন্যরা পালিয়ে যেতে পারলেও ধরা পড়ে যায় রাসেল শেখ। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী রাসেল শেখকে গণপিটুনি দেয়।

আলিয়াবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ওমর ফারুক ডাবলু বাংলানিউজকে জানান, আহতাবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাসেল শেখের মৃত্যু হয়।

এসময় চুরির কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক পুড়িয়ে দেয় স্থানীয়রা। খবর পেয়ে ফরিদপুর ফায়ার সার্ভিসের একটি দল সেখানে গিয়ে আগুন নেভায় বলেও জানান ওমর ফারুক।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিমউদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে । এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

গত কয়েক সপ্তাহ ধরে বেডিবাধ এলাকায় গরু চুরির প্রবণতা বেড়ে গেছে। গত এক মাসে আটটি বাড়ি থেকে মোট ১৩টি গরু চুরি হয়েছে। সর্বশেষ শুক্রবার (১৫ ডিসেম্বর) রাতেও পাশের গদাধরডাঙ্গি গ্রামে গরু চুরির ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।