ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মঞ্চ থে‌কে চেয়ার নামিয়ে দি‌লেন মন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
মঞ্চ থে‌কে চেয়ার নামিয়ে দি‌লেন মন্ত্রী মাত্র ৪টি চেয়ার মঞ্চে রেখে অনুষ্ঠান করেন ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

ঢাকা: উ‌দ্বোধ‌নের সাড়ম্বর আ‌য়োজন আর দীর্ঘ বক্তৃতা এ‌ড়ি‌য়ে গেলেন সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের। এসেই  বাস ডি‌পো উ‌দ্বোধ‌নের বিশাল মঞ্চ দে‌খে স‌রে যান তি‌নি। বা‌সের কাছে গি‌য়ে বেলুন উ‌ড়িয়ে দি‌য়ে ‌ব‌লেন, উ‌দ্বোধন হ‌য়ে‌ছে। এসব মঞ্চ আ‌য়োজন ক‌রে দে‌শের ক্ষ‌তি হয়।

রোববার সকাল ১১টায় গাবতলীতে বিআর‌টি‌সির বাস ডি‌পো উ‌দ্বোধন ক‌রেন মন্ত্রী। প‌রে বক্তৃতার ম‌ঞ্চে গে‌লেও  ৪টি চেয়ার রে‌খে বা‌কিগু‌লো না‌মি‌য়ে দেন।

এক‌টি চেয়া‌রে মন্ত্রী নিজে বসেন। দুপা‌শের দু‌টি চেয়া‌রে মন্ত্রণাল‌য়ের স‌চিব ও বিআর‌টি‌সি চেয়ারম্যান‌কে বস‌তে দেন। পরে এ‌সে আ‌রেক‌টি চেয়া‌রে ব‌সেন স্থানীয় সংসদ সদস্য (ঢাকা-১৪) আসলামুল হক।  

ত‌বে এম‌পি আসতে দে‌রি করায় মন্ত্রী তার বক্তব্য দি‌য়ে চ‌লে যান।

বেলুন উড়িয়ে বিআরটিসি বাস ডিপো উদ্বোধন করেন মন্ত্রী ওবায়দুল কাদের।  ছবি: বাংলানিউজবক্তব্য শেষে স্থানীয় এমপিকে তিনি বলেন, অনুষ্ঠানে আসতে দেরি করো কেনো।

মন্ত্রীর বক্তব্য চলাকা‌লে স্থানীয় একজন নারী কাউ‌ন্সিলর মঞ্চে গি‌য়ে বস‌তে উঁ‌কি ঝুঁ‌কি দি‌লেও তা‌কে ম‌ঞ্চে তোলা হয় নি।

এসময় বক্ত‌ব্যে মন্ত্রী ব‌লেন, ‌বিআর‌টি‌সির দুর্নীতি ও অ‌নিয়ম পর্যায়ক্র‌মে ক‌মি‌য়ে  আন‌তে হ‌বে। রাতারা‌তি প‌রিবর্তন সম্ভব নয়। বিআর‌টি‌সির বর্তমান নতুন চেয়ারম্যান চেষ্টা কর‌ছেন, আর মন্ত্রণাল‌য়ের নতুন স‌চিবও দুর্নীতি থে‌কে মুক্ত।

ভাঙা রেকর্ড বাজা‌বেন না: বিএন‌পিকে কাদের
মন্ত্রীকে পেয়ে বকেয়া বেতনের দা‌বি বিআর‌টিসি চালকদের

বাংলা‌দেশ সময়: ১২০২ ঘণ্টা, ডি‌সেম্বর ১৭, ২০১৭
এসএ/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।