ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বাগেরহাটের সংরক্ষিত মহিলা এমপির মেয়েকে ছুরিকাঘাত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৭
বাগেরহাটের সংরক্ষিত মহিলা এমপির মেয়েকে ছুরিকাঘাত আহত অবস্থায় চিকিৎসা নিচ্ছেন অদিতি বড়াল। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাগেরহাট: বাগেরহাটের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হ্যাপি বড়ালের মেয়ে অদিতি বড়ালকে (২৬) ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাগেরহাট শহরের শালতলা মোড়ে এ ঘটনা ঘটে।

সংসদ সদস্য হ্যাপি বড়াল বাংলানিউজকে জানান, ২০০০ সালে তার স্বামীকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

এরপর থেকে বিভিন্ন সময় তাদের ওপর হমলা চালানো হচ্ছে। ৮ মাস আগে তার মেয়ের পায়ে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এরপর তিনি থানায় মামলা দায়ের করেন। মামলা করলেও পুলিশ এ বিষেয়ে কোনো সুরাহা করতে পারেনি। এ ঘটনায় তিনি থানায় আবারো মামলা করবেন।

আহত অদিতি বাংলানিউজকে জানান, তার মায়ের সঙ্গে তিনি শালতলাস্থ আমলাপাড়া স্কুলে একটি মহিলা সমাবেশে যোগ দিতে যান। সমাবেশ শেষে তিনি বাসায় ফেরার জন্য তার ব্যক্তিগত গাড়িতে ওঠার সময় এক যুবক তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
বাগেরহাটের সিভিলি সার্জন ডা. অরুণ চন্দ্র মণ্ডল বাংলানিউজকে জানান, অদিতিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তিনি এখন আশঙ্কামুক্ত।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বাংলানিউজকে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।  

বাংলোদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।