ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জেরুজালেমকে রাজধানী ঘোষণার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
জেরুজালেমকে রাজধানী ঘোষণার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ ​জেরুজালেমকে রাজধানী ঘোষণার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ মিছিল 

ফরিদপুর: জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী হিসেবে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্পের ঘোষণার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ-মিছিল ও সভা অনুষ্ঠিত হয়েছে।  

হেফাজত ইসলাম জেলা শাখার উদ্যোগে শুক্রবার (১৫ ডিসেম্বর) শহরের আলীপুর কবরস্থান সংলগ্ন জামে মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের মুজিব সড়ক প্রদক্ষিণ করে ফরিদপুর প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

পরে সেখানে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় হেফাজত ইসলাম জেলা শাখার আমীর বর্ষিয়ান আলেমে দ্বীন আল্লামা জহুরুল হকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- হেফাজত ইসলাম জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি হাফেজ মাওলানা আবুল কালাম আযাদ, সাধারণ সম্পাদক আল্লামা লিয়াকত আলী, যুগ্ম সম্পাদক হাফেজ মোস্তফা কামাল, মুফতি মুস্তাফিজুর রহমান, মাওলানা জহিরুল হক, সহ-সভাপতি মাওলানা নিজামদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা দেলোয়ার ও জামেয়া আরাবিয়া ফরিদিয়া শ্যাম সুন্দরপুরের মুতাওয়াল্লি শেখ ফরিদ উদ্দিন।

সভায় বক্তরা- অভিলম্বে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্পের ওই ঘোষণা প্রত্যাহারের দাবি জানান।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।