ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুক্তিপণ না পেয়ে পার্লার ব্যবসায়ীকে ধর্ষণ, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
মুক্তিপণ না পেয়ে পার্লার ব্যবসায়ীকে ধর্ষণ, আটক ১ আটক ১

মুন্সীগঞ্জ: ঢাকার ধোলাইপাড় এলাকা থেকে এক পার্লার ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণ না পেয়ে ধর্ষণ করা হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুর ২টার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার আটপাড়া গ্রামের খালেক মাদবরের বাড়িতে এনে তাকে আটকে রাখা হয়। পরে তার চিৎকারে স্থানীয়রা এসে উজ্জ্বল হোসেন (৩০) নামে এক ধর্ষককে আটক করে।

উজ্জ্বলের বাড়ি আটপাড়ার বাড়িগাও গ্রামে।

এসময় ওই বাড়ির মালিকের ছেলে মফিদুল ইসলামসহ (৩০) বাকীরা পালিয়ে যান।

শ্রীনগর থানার উপ পরিদর্শক (এসআই) আলী মন্সুর বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিকেলে ঢাকার ধোলাইপাড় এলাকায় এক পার্লার ব্যবসায়ী মেশিন ক্রয় করার জন বাসা থেকে বের হন। পথে মাইক্রোবাসে করে ৫ জন অপহরণকারী তাকে থেকে শ্রীনগরে নিয়ে আসেন। পরে রাতে তার স্বামীর কাছে অপহরণকারীরা ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। এসময় তারা তার স্বামীর কাছ থেকে বিকাশের মাধ্যমে ১৫ হাজার টাকা আনেন। এছাড়া ওই পার্লার ব্যবসায়ীর কাছে এসময় স্বর্ণ ও মোবাইলসহ মেশিন কেনার জন্য ২৫ হাজার টাকা ছিল।

তিনি আরোও জানান, মুক্তিপণ না পেয়ে রাতে অপহরণকারীরা ওই পার্লার ব্যবসায়ীকে পালাক্রমে ধর্ষণ করে বাড়িতে আটকে রাখেন। পরে দুপুরে স্থানীয়রা তার চিৎকার শুনে তাকে উদ্ধার করে এবং একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বাংলানিউজকে জানান, অপহরণের টাকা দিতে ব্যর্থ হওয়ায় ৫ জন অপহরণকারী তাকে পালাক্রমে ধর্ষণ করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।