ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তাড়াশে পিস্তল ও গুলিসহ ৫ ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
তাড়াশে পিস্তল ও গুলিসহ ৫ ডাকাত আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, দুইটি ছুরি, চার রাউন্ড গুলিসহ পাঁচ ডাকাতকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) সদস্যরা।

শুক্রবার (১৫ ডিসেম্বর) ভোরে তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের গুন্তা গ্রাম থেকে তাদের আটক করা হয়। এরপর বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় র‌্যাব।

আটকরা হলেন- তাড়াশ উপজেলার গোবরগাড়ী গ্রামের মো. দানেশ আলীর ছেলে মো. আব্দুর রাজ্জাক (৩৮), সলঙ্গা থানার রয়হাটি উত্তরপাড়ার নুর মোহাম্মদ মণ্ডলের ছেলে গোলাম মোস্তফা (৪০), একই এলাকার মৃত খাদেম ব্যাপারীর ছেলে মো. নজরুল ইসলাম, নাটোর জেলার সিংড়া উপজেলার বামিহাল দামিরাপাড়া গ্রামের মৃত আজিজুল সরকারের ছেলে ইসমাইল হোসেন (৪৭) ও বগুড়া জেলার নন্দীগ্রাম থানার বিষ্ণুপুর গ্রামের দবির উদ্দিনের ছেলে মো. হাসান (৪০)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে র‌্যাবের একটি দল গুন্তা গ্রামে অভিযান চালায়। এসময় একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, দুইটি ছুরি, চার রাউন্ড গুলিসহ ও ছয়টি মোবাইলসহ পাঁচ ডাকাতকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ