ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মণিরামপুরে পরকিয়ার জেরে ভ্যানচালক খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
মণিরামপুরে পরকিয়ার জেরে ভ্যানচালক খুন

যশোর: যশোরের মণিরামপুর উপজেলায় পরকিয়ার জেরে খুন হওয়া আশরাফুল হোসেন (৪০) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বেলা ১২টার দিকে উপজেলার মুজগুন্নি গ্রামের একটি নারকেল বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরে এ ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয় মালয়েশিয়া প্রবাসী এক ব্যক্তির স্ত্রী খালেদা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

নিহতের স্ত্রী হামিদা বেগম বলেন, বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় বাড়িতে ভ্যান রেখে আমার স্বামী বেরিয়ে যায়। দ্রুত বাড়ি ফেরার কথা থাকলেও রাতে আর ফেরেনি। শুক্রবার দুপুরে তার মৃত্যুর খবর পেয়েছি।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মালয়েশিয়া প্রবাসী আব্দুর রাজ্জাকের স্ত্রী খালেদার সঙ্গে দীর্ঘদিন ধরে আশরাফুলের পরকিয়া চলছিলো। বিষয়টি নিয়ে গ্রামে শালিস-বিচারও হয়েছে।  

মণিরামপুর থানার উপপরিদর্শক (এসআই) তাপস কুমার রায় বাংলানিউজকে বলেন, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, আশরাফুলকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ বাগানে ফেলে রাখা হয়।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
ইউজি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।