ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনার জাতিসংঘ শিশুপার্কে বিজয় উৎসব

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
খুলনার জাতিসংঘ শিশুপার্কে বিজয় উৎসব জাতিসংঘ শিশুপার্কে স্থাপন করা হচ্ছে বিজয় উৎসবের মঞ্চ

খুলনা: মহান বিজয় দিবস ২০১৭ উপলক্ষে খুলনার জাতিসংঘ শিশুপার্কে তিনদিন ব্যাপী বিজয় উৎসব শুরু হবে শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে। ইতিমধ্যে বর্ণিল মঞ্চ তৈরি ও ফেস্টুনে সুসজ্জিত করা হয়েছে উৎসব প্রাঙ্গণ।

বিকেলে প্রধান অতিথি থেকে উৎসবের উদ্বোধন করবেন জাতিসংঘ শিশু পার্ক পরিবেশ উন্নয়ন কমিটির প্রধান উপদেষ্টা ও খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান মিজান। জাতিসংঘ শিশু পার্ক পরিবেশ উন্নয়ন কমিটি এ উৎসবের আয়োজন করছে।

  

জাতিসংঘ শিশু পার্ক পরিবেশ উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা বাংলানিউজকে বলেন, বাঙালির মুক্তির ইতিহাসে উজ্জ্বলতম স্বাক্ষর বহন করছে এ মাসটি। মহান বিজয় দিবস উপলক্ষে তিনদিনব্যাপী বিজয় উৎসবের আয়োজন করা হয়েছে। উৎসবে থাকবে সাপ খেলা, বানর নাচ, শিশুদের জন্য নাগর দোলা, মিনি কনসার্ট, ম্যাজিক শো।

তিনি বলেন, প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত বিজয় উৎসব সবার জন্য উন্মুক্ত থাকবে।

এছাড়া ১৬ ডিসেম্বর বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) এর আয়োজনে বিসিক ভবন চত্বরে বিজয় মেলা অনুষ্ঠিত হবে। সকাল দশটা থেকে রাত আটটা পর্যন্ত তিন দিনব্যাপী মেলা চলবে। মেলায় ক্ষুদ্র কুটির মাঝারি হস্ত ও কারুশিল্প পণ্য প্রদর্শন ও বিপণন করা হবে।

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা,  ডিসেম্বর ১৫ , ২০১৭
এমআর/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।