ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাটিয়াঘাটায় ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
বাটিয়াঘাটায় ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত আটক আটক ডাকাত সদস্যরা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: খুলনার বাটিয়াঘাটা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ চার ডাকাতকে আটক করেছে র‌্যাব।

আটককৃতরা হলেন- কয়রা উপজেলার ভাঙ্গারপোল গ্রামের মো. দাউদ আলী সানার ছেলে মো. রবিউল ইসলাম (২৭), বাগেরহাটের রামপাল উপজেলার ভাগা গ্রামের মৃত ইউসুফ আলী শেখের ছেলে রেজাউল করিম ওরফে রেজো (৪৮), বাগেরহাট জেলা সদরের সৈয়দপুর ৯নম্বর ওয়ার্ডের মৃত আদম আলী মোড়লের ছেলে মো. বায়েজিদ মোড়ল (৪৪) ও দাকোপ উপজেলার পূর্ব খেজুরিয়া ৭নম্বর ওয়ার্ডের মৃত কালু শরিফের ছেলে ফুল মিয়া শরিফ (৫২)।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাত ১০ টার দিকে উপজেলার কিসমত ফুলতলায় বালির পয়েন্ট এলাকায় এ অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-৬ খুলনার একটি দল।

অভিযান পরিচালনাকারী র‌্যাব-৬ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান বাংলানিউজকে জানান, কিসমত ফুলতলায় বালির পয়েন্ট এলাকায় ডাকাত সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালিয়ে চার ডাকাতকে আটক করে। এ সময় একটি বিদেশি বন্দুক, একটি শাটারগান, একটি রামদা ও ১৫ রাউন্ড শর্টগানের কার্তুজ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
এমআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ