ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে শহীদ বুদ্ধিজীবী দিবসে মোমবাতি প্রজ্জলন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
দিনাজপুরে শহীদ বুদ্ধিজীবী দিবসে মোমবাতি প্রজ্জলন দিনাজপুরে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ স্মৃতিস্তম্ভে মোমবাতি প্রজ্জলন। ছবি: বাংলানিউজ

দিনাজপুর : শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ স্মৃতিস্তম্ভে মোমবাতি প্রজ্জলন করেছে জেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাতে জেলা প্রশাসক চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ স্মৃতিস্তম্ভে  এই মোমবাতি প্রজ্জলন কর্মসূচি পালন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ সভাপতি তানভীর ইসলাম রাহুল, সাধারণ সম্পাদক মো. গোলাম ইমতিয়াজ ইনান,  সহ-সভাপতি হারুন-উর রশীদ রায়হান, সুমিত শীল, যুগ্ম-সাধারণ সম্পাদক সিফাত রহমান লিমন, মাসুম শাহসহ জেলা, শহর ও বিভিন্ন কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় জেলা ছাত্রলীগ সভাপতি তানভীর ইসলাম রাহুল বলেন, বঙ্গবন্ধুর ভাষণ মুক্তিকামী বাঙালিদের উদ্বুদ্ধ করে। ঐতিহাসিক ভাষণের পর সমগ্র বাঙালি জাতি নেমে পড়ে মহান মুক্তিযুদ্ধে। দীর্ঘ ৯ মাস যুদ্ধের পর লাখো শহীদের  রক্তের বিনিময়ে এদেশ আমরা পেয়েছি।

সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, দেশে এখনও স্বাধীনতা বিরোধীরা সক্রিয়ভাবে ষড়যন্ত্র করে আসছে। ছাত্রলীগ এই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ৭১'র ন্যায় যুদ্ধে নেমেছে। অবশ্যই স্বাধীনতা বিরোধীদের পরাজিত করে ছাত্রলীগ জয় আনবে।

বাংলাদেশ সময়: ০২২০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ