ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খুলনা সিটি মেয়রের নামে ভুয়া ফেসবুক আইডি, থানায় জিডি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
খুলনা সিটি মেয়রের নামে ভুয়া ফেসবুক আইডি, থানায় জিডি

খুলনা : খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র মনিরুজ্জামান মনির এর  নামে একটি ভুয়া ফেসবুক আইডি ও বিকাশ একাউন্ট খুলে বিভিন্ন মানুষকে টাকা চেয়ে মেসেজ পাঠানোর অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় এ ঘটনায় সিটি মেয়রের সিএ এস এম আলী সানী সদর থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছেন। যার নং-৭৪৫।


খুলনা সিটি করপোরেশনের সচিব এ ঘটনায় খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও র‌্যাব-৬ এর পরিচালককেও লিখিতভাবে অবগত করেছেন।

লিখিত অভিযোগ ও জিডি সূত্রে জানা যায়, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মনিরুজ্জামান মনির এর নামে (Moniruzzaman Moni) কে বা কারা একটি ফেসবুক একাউন্ট খুলেছে। এছাড়া ০১৭৫৯-৯৯৯৭১৩ নাম্বারের বিকাশে টাকা পাঠানোর জন্য বিভিন্ন ব্যক্তিকে ম্যাসেজ পাঠানো হচ্ছে।

সিএ এস এম আলী সানী বাংলানিউজকে বলেন, কে বা কারা মেয়রের নামে ভুয়া ফেসবুক আইডি পরিচালনা করছে। এবং বিভিন্ন পোস্ট ও স্ট্যাটাস দিচ্ছে। যাতে জনমনে বিভ্রান্তি সৃষ্টি হচ্ছে। এছাড়া ০১৭৫৯-৯৯৯৭১৩ এ নাম্বারে মেয়রের পরিচয় দিয়ে মেসেজ পাঠিয়ে টাকা দাবি করছে। এ নাম্বারটি মেয়রের নয়। আমি তার পক্ষ থেকে থানায় সাধারণ ডায়রি করেছি।

সিটি মেয়র  মনিরুজ্জামান মনি বলেন, আমার কোন ফেসবুক একাউন্ট নেই। আর যে নম্বরটি বিকাশের মাধ্যমে লোকজনের কাছে টাকা চেয়ে মেসেজ পাঠানো হচ্ছে সেটাও আমার নয়। কোন মানুষ প্রতারিত হওয়ার আগেই এ বিষয়ে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, জিডির প্রেক্ষিতে মেয়রের নামে কে বা কারা ভুয়া ফেসবুক আইডি খুলেছেন এবং মোবাইলে মেসেজ দিয়ে টাকা চাচ্ছেন তাদের খুঁজে বের করা হবে।

বাংলাদেশ সময়:  ০১৫০ ঘণ্টা,  ডিসেম্বর ১৪ , ২০১৭
এমআর/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।