ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভেজাল ওষুধ বেচার দায়ে গোদাগাড়ীতে ২ ব্যবসায়ীর কারাদণ্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
ভেজাল ওষুধ বেচার দায়ে গোদাগাড়ীতে ২ ব্যবসায়ীর কারাদণ্ড র‌্যাবের হাতে আটক দুই ওষুধ ব্যবসায়ী/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: জনস্বাস্থ্যের জন্য ক্ষতিকর নকল ও ভেজাল যৌন উত্তেজক ওষুধ বিক্রির দায়ে রাজশাহীর গোদাগাড়ীতে দুই ব্যবসায়ীকে এক বছরের করাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিকেলে অভিযানের পর ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অভিযুক্তদের এ কারাদণ্ড দেওয়া হয়।

দণ্ডপ্রাপ্ত হলেন- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার মিয়াপাড়া গ্রামের মনিরুল ইসলাম মিনু (৫৪) ও মোজাম্মেল হক মিঠু (৩৫)।

রাজশাহী র‌্যাব-৫ এর এসপি নজরুল ইসলাম জানান, বিকেলে উপজেলার উপজেলা কাঁকনহাট বাজারে অভিযান চালিয়ে নকল ও ভেজাল দেশি-বিদেশি যৌন উত্তেজক ওষুধ বেচার দায়ে তাদের দুজনকে আটক করা হয়েছে। যা জনস্বাস্থ্যের জন্য ক্ষতিকর। পরে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ নেওয়াজ ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের এক বছরের কারাদণ্ড দেন।

উপজেলা নির্বাহী মাজিস্ট্রেট জাহিদ নেওয়াজ বলেন, আটক দুই ব্যবসায়ীকে ভোক্তা অধিকার আইন-৪৩ ও ৫২ ধারায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে পুলিশের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।