ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট নিয়ে হামলা, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট নিয়ে হামলা, আহত ৫

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও রোড রেল স্টেশনে টিকিট কেনা-বেচাকে কেন্দ্র করে স্টেশন কর্তৃপক্ষের হামলায় অন্তত পাঁচ যাত্রী আহত হয়েছে। এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুর থেকে ঠাকুরগাঁওয়ের সঙ্গে দিনাজপুর ও পঞ্চগড়ের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। আটকরা হলেন- সহকারী স্টেশন মাস্টার রেহানুল রহমান ও কুলী সর্দার আলী হোসেন।

পুলিশ জানায়, দুপুরে নাজির বিল্লাল হোসেন নামে এক যাত্রী ঢাকায় যাওয়ার জন্য ঠাকুরগাঁও রোড রেল স্টেশনে টিকিট কাটতে যান। টিকিট নিয়ে বিল্লালের সঙ্গে সহকারী স্টেশন মাস্টার ও কুলিদের কথাকাটাকাটি হয়। এ বিষয়ে কথা বলার জন্য বিল্লাল তার কয়েকজন সহকর্মীকে রেল স্টেশনে ডেকে নেন। এসময় রেলওয়ে কর্তৃপক্ষ তাদের ওপর হামলা চালায়। এতে পাঁচ জন যাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ সহকারী স্টেশন মাস্টারসহ দুইজনকে আটক করে।  

এদিকে, পঞ্চগড় থেকে ছেড়ে আসা কাঞ্চন এক্সপ্রেসটি সিগন্যাল না পেয়ে গন্তব্যস্থলে যেতে পরেনি। ট্রেনটি ঠাকুরগাঁও রোড রেল স্টেশনে পড়ে আছে। অন্যদিকে, ঠাকুরগাঁও রোড রেল স্টেশনে কোনো ট্রেনও আসতে পারেনি। এতে গন্তব্যস্থলে যেতে না পারায় বিপাকে পড়েছেন যাত্রীরা।

জেলা প্রশাসক আব্দুল আওয়াল বাংলানিউজকে বলেন, ঘটনাটি দ্রুত নিরসনের চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।