ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পাথরঘাটা উপজেলা চেয়ারম্যানের সভা বর্জন

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
পাথরঘাটা উপজেলা চেয়ারম্যানের সভা বর্জন

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় উন্নয়নে অনিয়ম ও উপজেলা চেয়ারম্যানের অসদাচরণের কারণে উপজেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা বর্জন করেছে উপজেলা পরিষদের ভাইস চেয়রাম্যান, মেয়রসহ আট জন প্রতিনিধি।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) উপজেলা পরিষদের হল রুমে এ ঘটনা ঘটে।

পাথরঘাটা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফাতিমা পারভীন ও ৫নং কালমেঘা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আকন মো. সহিদ বাংলানিউজকে বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপনের অসদাচরণ ও উপজেলা পর্যায় উন্নয়নমূলক কাজে অনিয়ম ও দুর্নীতির কারণে নাচনাপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফরিদ উদ্দিন ছাড়া বাকি ছয়টি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এবং পৌরসভার মেয়র সভা বর্জন করেছি।

এটি ছিল পাথরঘাটা উপজেলা পরিষদের ৪৪তম সভা।  

পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন বাংলানিউজকে বলেন, এটি মিনি পার্লামেন্ট। সভা যে কেউ বর্জন করতে পারে। বিভিন্ন সময় তাদের অন্যায় আবদার মানতে না পারায় এ সভা বর্জন করেছে।  

এ বিষয়ে জানতে মোবাইলে ফোন করা হলে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির সভায় রয়েছেন এবং সভা শেষে কথা বলবেন বলে জানান।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।