ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুগদায় মদ্যপানের ঘটনায় আরও একজনের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
মুগদায় মদ্যপানের ঘটনায় আরও একজনের মৃত্যু

ঢাকা: রাজধানীর মুগদায় অতিরিক্ত মদ্যপানে দুলাভাই ও শ্যালকের মৃত্যুর পরে আরও একজনের মৃত্যু হয়েছে। বুধবার (১৩ ডিসেম্বর) দিনগত রাতে এ ঘটনা ঘটে।

মৃতেরা হলেন-আব্দুর রহমান (৩৫), তার শ্যালক সোহেল (১৮) ও বন্ধু জামাল (৩২)।  রহমান ও সোহেল শাহবাগের আজিজ সুপার মার্কেটের একটি দোকানের কর্মচারী ছিলেন।

জামালের বাড়ি নারায়ণগঞ্জ জেলায় বলে জানা গেছে।  

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, মুগদার মাণ্ডা কদমআলী ঝিলপাড় এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন রহমান। বুধবার রাতে রহমানের স্ত্রী বাসায় ছিলেন না। রহমান তার শ্যালক ও বন্ধুর সঙ্গে মদ্যপান করলে তারা অসুস্থ হয়ে পড়েন। সোহেলকে মুগদা হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টায় তার মৃত্যু হয়।  

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রাতে চিকিৎসাধীন অবস্থায় রহমানের ও বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকালে জামালের মৃত্যু হয়।  

ওসি জানান, এ ঘটনায় রহমানের ছোট ভাই আব্দুর রাজ্জাক অপমৃত্যুর মামলা করেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

** মুগদায় মদ্যপানে দুলাভাই-শ্যালকের মৃত্যু

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
এজেডএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।