ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ডাকাতি, আড়াই লাখ টাকাসহ স্বর্ণালংকার লুট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
গাজীপুরে ডাকাতি, আড়াই লাখ টাকাসহ স্বর্ণালংকার লুট

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ছৈলাদী এলাকায় একটি বাড়ি থেকে একদল ডাকাত ১০ ভরি স্বর্ণালংকারসহ নগদ আড়াই লাখ টাকা লুট করে নিয়ে গেছে  বলে অভিযোগ পাওয়া গেছে। 

বুধবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এলাকার মৃত গিয়াস উদ্দিন শেখের ছেলে আলমগীর শেখের বাড়িতে এ ঘটনা ঘটে।  

আলমগীর শেখ জানান, তিনি বুধবার রাতে বাড়িতে ছিলেন না।

তার বড় ভাই দেলোয়ার হোসেন শেখ ও ভাবি চাকরির সুবাদে কালীগঞ্জ থাকেন। রাতে তার (আলমগীরের) মা ও বড় বোন বাড়িতে ছিলেন। রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে ১৪/১৫ জনের একদল ডাকাত বাড়ির গেটের তালা এবং ঘরের দরজার লক ভেঙে ছুরি ও চাপাতি দেশি অস্ত্রসহ ভেতরে প্রবেশ করে।  

এসময় ডাকাতরা মা ও বোনকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা বিদেশ যাওয়ার জন্য রাখা নগদ আড়াই লাখ টাকা ও প্রায় ১০ ভরি স্বর্ণালঙ্কার লুট করে পালিয়ে যায়। পরে থানায় খবর দিলে পুলিশ সকালে ঘটনাস্থল পরিদর্শন করে।  

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল হক জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নগদ দেড় লাখ টাকা ও ২-৩ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়েছে ডাকাতরা। এঘটনাটি তদন্ত করা হচ্ছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭    
আরএস/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।