ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে স্বর্ণেরবারসহ যাত্রী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
বেনাপোলে স্বর্ণেরবারসহ যাত্রী আটক আটক মোস্তাফিজুর রহমান

বেনাপোল (যশোর): যশোরের বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে পাচারের সময় ২০০ গ্রাম ওজনের দু’টি স্বর্ণেরবারসহ মোস্তাফিজুর রহমান (৫৫) নামে এক বাংলাদেশি পাসপোর্টধারী যাত্রীকে আটক করেছেন কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বেলা ১২টার দিকে ওই যাত্রী ভারতে যাওয়ার সময় সন্দেহ হলে তাকে আটক করা হয়। আটক মোস্তাফিজুর রহমান মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার কোনাইসার গ্রামের তোতা মিয়ার ছেলে।

এর আগে ভারতে পাচারের সময় ২০টি স্বর্ণেরবারসহ ভারতের দিল্লি উত্তম নগর এলাকার মাহেন্দার বর্মার ছেলে সঞ্জিব বর্মা ও কলকাতার ইকবালপুরের নূরুল হকের ছেলে নসরুলকে আটক করে কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা।

কাস্টমস গোয়েন্দা সূত্র জানা যায়, স্বর্ণ পাচারের বিষয়ে তাদের কাছে আগে থেকে তথ্য ছিলো। বেনাপোল কাস্টমস চেকপোস্ট থেকে বের হওয়ার পথে ওই যাত্রীকে আটক করা হয়। তার কাছে স্বর্ণ থাকার বিষয়টি প্রথমে সে অস্বীকার করলেও পরে শরীর তল্লাশি চালিয়ে পায়ুপথে দু’টি স্বর্ণেরবার পাওয়া যায়।

বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দা ও তদন্ত অফিসের ডেপুটি কমিশনার মোহাম্মদ আব্দুস সাদিক বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, তাকে জিজ্ঞাসাবাদ ও আইনি প্রক্রিয়া শেষে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
এজেডএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।