ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজৈরে যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
রাজৈরে যুবকের মরদেহ উদ্ধার

মাদারীপুর: মাদারীপুরের রাজৈর উপজেলায় নাসির হোসেন শেখ (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকালে রাজৈর উপজেলার মোল্লাকান্দি গ্রামে তার বাড়ির পাশের একটি বাঁশ বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নাসির ওই গ্রামের নুর জামাল শেখের ছেলে।

তিনি ঢাকায় রং মিস্ত্রী হিসেবে কাজ করতেন।

পুলিশ জানায়, সকালে বাঁশ বাগানে মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। মরদেহের গলায় দাগ রয়েছে বলে পুলিশ জানায়।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ আরও জানায়, বুধবার (১৩ ডিসেম্বর) নাসির তার শ্বশুর বাড়ি উপজেলার মজুমদারকান্দিতে বেড়াতে যান। পরে সকালে তার মরদেহটি উদ্ধার করা হয়। এছাড়া শ্বশুর বাড়ির সঙ্গে নাসিরের অনেকদিন ধরে পারিবারিক বিরোধ চলছিল।

শ্বশুর বাড়ির লোকজন নাসিরকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে নাসিরের পরিবারের দাবি। এ হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে তারা।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বাংলানিউজকে জানান, সকালে বাড়ির পাশের বাঁশ বাগান থেকে যুবকের মরদেহটি উদ্ধার করা হয়। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।