ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে ধর্ষণের শিকার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে ধর্ষণের শিকার

ময়মনসিংহ: মোবাইলে প্রেমের সূত্র ধরে ময়মনসিংহের মুক্তাগাছায় প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন এক সন্তানের জননী এক গার্মেন্টস কর্মী।

এ ঘটনায় বুধবার (১৩ ডিসেম্বর) মুক্তাগাছা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে এ ঘটনায় ধর্ষকদের এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহাম্মদ এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ওই নারী স্বামী পরিত্যক্তা। তিনি একজন গার্মেন্টস কর্মী। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পুলিশ সূত্রে জানা যায়, মুক্তাগাছা জামগড়া গ্রামরে আজাহারের ছেলে শফিক মিয়ার (২২) সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সর্ম্পক গড়ে উঠে টাঙ্গাইল জেলার মধুপুর উপজলোর জটাবাড়ি গ্রামের এক গার্মেন্টস কর্মীর।

সোমবার (১১ ডিসেম্বর) শফিক ওই গার্মেন্টস কর্মীকে জামগড়ায় আসতে বলেন। ওই নারী প্রেমের টানে শফিকের বাড়ি আসলে বেড়ানোর কথা বলে সন্ধ্যায় পাশের কালিকাপুর এলাকায় নিয়ে যায়। সেখানে রাত গভীর হলে শফিক ও তার বন্ধু সাহেব আলী (২২) জোরর্পূবক ওই নারীকে পালাক্রমে র্ধষণ করে।

রাত ৩টার দিকে ধর্ষিতা ওই নারীর আর্তচিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে। এ সময় দুই ধর্ষককে আটক করে। কিন্তু আটক দুই ধর্ষক সেখান থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। পুলিশ ওই ধর্ষিতাকে উদ্ধার করে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বের ১৩, ২০১৭
এমএএএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ