ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্বলন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
কেরানীগঞ্জে বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্বলন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্বলন ও আলোর মিছিল করা হয়েছে।

বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চত্বর থেকে মোমবাতি জ্বালিয়ে আলোর মিছিল বের হয়। পরে মিছিলটি উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গিয়ে শেষ হয়।

কেরানীগঞ্জ গ্র্যাজুয়েট সোসাইটির উদ্যোগে আয়োজিত এ কর্মসূচিতে অংশ নেয় গ্র্যাজুয়েট সোসাইটির কয়েক শতাধিক সদস্য ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মোমবাতি প্রজ্বলন ও আলোর মিছিল শেষে শহীদ মিনার চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহে এলিদ মাইনুল আমিন, উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ ও কেরানীগঞ্জ গ্র্যাজুয়েট সোসাইটির সভাপতি এবং বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রীর একান্ত সচিব মুজাহিদুল ইসলাম মামুন।

এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. হান্নান, হাইকোর্টের ডেপুটি এটর্নি জেনারেল অ্যাডভোকেট মো. রুবেল, সহকারী কমিশনার (ভূমি) কেরানীগঞ্জ সার্কেল পারভেজুর রহমান, দক্ষিণ কেরানীগঞ্জ সার্কেল রাকিব হাসান, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের এপিডি ইসমাইল হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহিদুল ইসলাম, কৃষি কর্মকর্তা ফখরুল আলম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বেদৌরা আলী শিমুল, শাক্তা ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিন লিটন, কোন্ডা ইউপি চেয়ারম্যান ফারুক চৌধুরী, শুভাঢ্যা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম হোসেন সোহেল, সাবেক সহ সভাপতি এইচএম মেহেদী হাসান, দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিরাজুর রহমান সুমন ও কেরানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।