ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএনপি নেতাসহ জোড়া খুন মামলায় গ্রেফতার ১, দায় স্বীকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
বিএনপি নেতাসহ জোড়া খুন মামলায় গ্রেফতার ১, দায় স্বীকার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর উপজেলায় বিএনপি নেতা মামুনুর রশীদ ও সাথী আরা নামে এক তরুণীকে হত্যা মামলার অন্যতম আসামি নূর মোস্তফা লাবু ওরফে সুমনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৩ ডিসেম্বর) বিকেলে উপজেলার চৌমহনী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেওয়ার পর তাকে কারাগারে পাঠানো হয়।

সুমন সৈয়দপুরের পুরাতন পোড়ারহার মোহাম্মদ আলীর ছেলে।

বুধবার সন্ধ্যায় নীলফামারী পুলিশ সুপার জাকির হোসেন খান প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান, ২৯ নভেম্বর সৈয়দপুরের জসিম বাজার এলাকায় সাথী আরাসহ দিনাজপুরের পার্বতীপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুনুর রশীদ তারই প্রাক্তন কর্মচারি শিবলি সাদিকের ভাড়া বাসায় খুন হন।  

পুলিশ সুপার জানান, এ ঘটনায় বিকেলে গ্রেফতার সুমন ১৪৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। জবানবন্দি থেকে জানা গেছে, ওই দিন সকালে প্রথমে সাথী আরাকে ও পরে বিএনপি নেতাকে গলাকেটে হত্যা করা হয়। এ জোড়া হত্যাকাণ্ডে মাদক সেবন করে অংশ নেন ভাড়াটিয়া শিবলি সাদিক (৪০) ও তার ভাই সাগর (৩২)। হত্যায় ব্যবহৃত ছুরিটি সৈয়দপুরের একটি বাজার থেকে কেনা হয় বলেও জানা গেছে।

প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল আজিজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।