ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভৈরবে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
ভৈরবে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২০

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরবে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে আবু তাহের ভূঁইয়া (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন উভয়পক্ষের অন্তত ২০ জন।

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে ভৈরবের ভবানীপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আবু তাহের ভৈরব উপজেলার ভবানীপুর গ্রামের বাসিন্দা এবং ডা. হুমায়ুন পক্ষের সমর্থক।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে দুপুরে উপজেলার ভবানীপুর গ্রামের জয়নাল মেম্বর ও ডা. হুমায়ুন পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে টেটাবিদ্ধ হয়ে ঘটনাস্থলে আবু তাহেরের মৃত্যু হয়। এসময় আবু তাহেরের স্ত্রী রেহেনা বেগম (৪৫), ছেলে আশরাফুল (১৮) এবং বড় ভাই তারা মিয়াসহ (৬৫) উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন। আহতদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রেহেনা, আশরাফুল ও তারাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

খবর পেয়ে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দিলরুবা আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান বাংলানিউজকে জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad