ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে মুক্তিযুদ্ধের বিজয় মেলা উদ্বোধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
মানিকগঞ্জে মুক্তিযুদ্ধের বিজয় মেলা উদ্বোধন মানিকগঞ্জে মুক্তিযুদ্ধের বিজয় মেলা উদ্বোধন করেন স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন

মানিকগঞ্জ: মানিকগঞ্জে ১৫ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন করেছেন মানিকগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন।

বুধবার (১৩ ডিসেম্বর) বিকেলে জাতিয়-দলীয় পতাকা উত্তোলন, পায়রা উড়িয়ে ও ফিতা কেটে ২৭তম এ বিজয় মেলার উদ্বোধন করেন তিনি।

মুক্তিযুদ্ধের বিজয় মেল-২০১৭ এর চেয়ারম্যান ও  জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিনের সভাপতিত্বে স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

পরে আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা প্রশাসক (ডিসি) নাজমুছ সাদাত সেলিম, মানিকগঞ্জ পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কামান্ডার তোবারক হোসেন লুডু, বিজয় মেলার সদস্য সচিব ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটোসহ স্থানীয় রাজনৈতিক নেতা ও মুক্তিযোদ্ধারা।

১৫ দিনব্যাপী এই বিজয় মেলায় দুই শতাধিক বিভিন্ন ধরনের স্টলের পাশাপাশি বিজয় মঞ্চে প্রতিদিন অনুষ্ঠিত হবে মুক্তিযুদ্ধের ওপর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

১৩ ডিসেম্বর মানিকগঞ্জ পাক হানাদার মুক্ত দিবসকে স্মরণ করে ১৯৯১ সাল থেকে এই বিজয় মেলা হয়েছে আসছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ