ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

খুঁটি চাপায় শিশু নিহতের ঘটনায় আটক ৫ জন কারাগারে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
খুঁটি চাপায় শিশু নিহতের ঘটনায় আটক ৫ জন কারাগারে

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবলে বৈদ্যুতিক খুঁটির চাপায় শিশু নিহতের ঘটনায় আটক পাঁচজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে তাদের আদালতে সোপর্দ করলে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। এর আগে মঙ্গলবার (১২ ডিসেম্বর) দিনগত রাতে বাহুবলের হাজীপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

তারা হলেন- চুনারুঘাট উপজেলার বড়জুম গ্রামের কাজল মিয়ার ছেলে নূর মিয়া (২৩), একই গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে নূর হোসেন (১৮), আব্দুস সালামের ছেলে জাবেদ আলী (১৮), লুলু মিয়ার ছেলে শুকুর আলী (২৮) ও একই উপজেলার কবলাপুর গ্রামের মৃত কাইয়ুম মিয়ার ছেলে জালাল উদ্দিন (২৪)।

বাহুবল মডেল থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) মাসুদ আহমেদ বাংলানিউজকে জানান, আটকরা হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির শ্রমিক। আটকদের আদালতে সোপর্দ করা হলে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তবে নিহত শিশুর পরিবারের পক্ষ থেকে কোনো মামলা দায়ের করা হয়নি।

মঙ্গলবার বিকেলে হবিগঞ্জের বাহুবল উপজেলার লামাতাশি ইউনিয়নের হাজীপুর গ্রামের ফরিদ মিয়ার বাড়িতে পুরাতন বৈদ্যুতিক খুঁটি পরিবর্তন করার সময় খুঁটিটি মাটিতে লুটিয়ে পড়ে। এসময় খুঁটির নিচে চাপা পড়ে ফরিদ মিয়ার ছেলে ও হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র রাব্বি (৫) গুরুতর আহত হয়। স্থানীয়রা রাব্বিকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।