ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দাউদকান্দিতে লরি চাপায় স্কুল ছাত্রী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
দাউদকান্দিতে লরি চাপায় স্কুল ছাত্রী নিহত

কুমিল্লা: কুমিল্লার দাউদকান্দি উপজেলায় লরি চাপায় আফরিন জুঁই (১০) নামের চতুর্থ শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। দুর্ঘটনায় অপর এক শিক্ষার্থী ও এক মাইক্রোবাস চালক আহত হয়েছেন।

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুর ১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির রায়পুর বাসস্ট্যান্ডের সামনের ফুটপাথে এ দুঘর্টনা ঘটে।

নিহত আফরিন জুঁই উপজেলার বাহাদুরখোলা গ্রামের হুসেন মিয়ার মেয়ে।

সে রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিলো।

দুর্ঘটনায় আহত মো. সাব্বির (৮) একই স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ও উপজেলার রায়পুর গ্রামের রুহুল আমিনের ছেলে। অপর আহত মাইক্রোবাস চালক হলেন মো. হোসেন (২৫)।

আহত দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়,  রায়পুর বাসস্ট্যান্ডের সামনের ফুটপাথ দিয়ে হেঁটে
আফরিন জুঁই ও মো. সাব্বির রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক
পরীক্ষা দিতে যাচ্ছিলো। পথে ঢাকা থেকে চট্টগ্রামগামী লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথে উঠে গিয়ে তাদের চাপা দেয়। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক মাইক্রোবাসকে চাপা দিলে এর চালকসহ এ হতাহতের ঘটনা ঘটে।

এদিকে নিহত শিক্ষার্থীর পরিবারকে কুমিল্লা জেলা প্রশাসক মো. জাহাংগীর আলম ২০ হাজার টাকা এবং দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল-আমিন ১০ হাজার টাকা অনুদানের ঘোষণা দিয়েছেন।

দাউদকান্দি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লরিটি আটক করা হয়েছে, তবে চালক পালিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।