ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে আইন-শৃঙ্খলা কমিটির সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
কক্সবাজারে আইন-শৃঙ্খলা কমিটির সভা জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় জেলা প্রশাসক মো. আলী হোসেন। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (১৩ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।  

কক্সবাজার জেলা প্রশাসনের আয়োজনে এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. আলী হোসেন।

 

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খালেদ মাহমুদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা, সহকারী সিভিল সার্জন ডা. মহিউদ্দিন মো. আলমগীর, জেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট আহমদ হোসেন ও সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমদ, জেলা জাসদ সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী প্রমুখ।

সভায় আলী হোসেন বলেন, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। এ দিনটি বাঙালি জাতির জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি দিন। বিজয় দিবসে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সঠিক নিয়ম মেনে জাতীয় পতাকা উত্তোলনের আহবান জানান তিনি। পাশাপাশি পতাকা উত্তোলনে সঠিক নিয়ম মানা না হলে সংশ্লিষ্টদের আইনের আওতায় আনা হবে বলে সতর্ক করেন।

সভায় উপস্থিত ছিলেন- চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুদ্দিন মো. শীবলী নোমান, রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাজাহান আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নোমান হোসেন, মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা  (ইউএনও) মো. আবুল কালাম, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নিকারুজ্জামান, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদসহ বিভিন্ন সরকারি দফতরের ও আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা এবং জনপ্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
টিটি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।