ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পৌরসভার সাপ্লাই পানিতে দুর্গন্ধ, অতিষ্ট শহরবাসী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
পৌরসভার সাপ্লাই পানিতে দুর্গন্ধ, অতিষ্ট শহরবাসী বালতি ভরা ময়লা পানি

নওগাঁ: নওগাঁ প্রথম শ্রেণীর পৌরসভার পানিতে দুর্গন্ধ পাওয়া যাচ্ছে। এছাড়াও মাঝে-মধ্যে পানির রংও কালো আসছে। যা দৈনন্দিন কাজে ব্যবহারের অযোগ্য হয়ে পড়েছে।

টিউবওয়েল বিহীন বাসাবাড়ি আর মেসগুলোতে পানি সঙ্কট আরো চরমে উঠেছে। নওগাঁ প্রথম শ্রেণির পৌরসভা হলেও ভুক্তভোগীদের অভিযোগ পৌর কর ও পানির বিল নিয়মিত পরিশোধ করেও পৌর কোনো সুবিধা মিলছে না।

এ বিষয়ে শহরের উকিল পাড়া মহল্লার মিজানুর রহমান বাংলানিউজকে জানান, বুধবার (১৩ ডিসেম্বর) সকালে গোসল করার জন্য পানি ছাড়লে কালো আর দুর্গন্ধ যুক্ত পানি বের হয়। মাঝে মধ্যেই এমন পানি পাওয়া যায় বলে অভিযোগ করেন তিনি।

উকিলপাড়া মহল্লার মনির ছাত্রাবাসের ছাত্র সাকিল হোসাইন বাংলানিউজকে জানান, তাদের মেসে কনো টিউবওয়েল নেই। যার কারণে প্রতিদিনের রান্না, খাবার, গোসলসহ সব কাজে পৌর সাপ্লাইয়ের পানির উপর নির্ভর করতে হয়। এমনো দিন যায়, যেদিন পানির অভাবে গোসল না করেই কলেজে যেতে হয়।

নওগাঁ পৌর মেয়র নাজমুল হক সনি জানান, শহরে দুই ট্যাংকিতে ১৪টি পাম্পের মাধ্যমে পানি সরবরাহ করা হয়। কিন্তু কিছু জায়গায় দীর্ঘদিন ধরে পাইপে পানি জমে থাকায় পানির রং নষ্টসহ দুর্গন্ধ বের হচ্ছে। তবে এসব সমস্যা সমাধানে এরই মধ্যে উচ্চ ক্ষমতাসম্পন্ন একটি ট্যাংকি স্থাপনের কাজ চলছে।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, ১৩ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।