ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলায় মাদকবিরোধী সাইকেল র‌্যালি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
ভোলায় মাদকবিরোধী সাইকেল র‌্যালি মাদকবিরোধী সাইকেল র‌্যালি

ভোলা: ভোলা সদর উপজেলায় মাদকের বিরুদ্ধে জন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাদকবিরোধী সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় শহরের বাংলা স্কুল মাঠে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম। পরে একটি বর্ণাঢ্য সাইকেল র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে।

এসময় প্রধান অতিথি বলেন, মাদক একটি ভয়াবহ সামাজিক ব্যাধী। মাদকের করাল গ্রাস থেকে দেশকে উদ্ধার করতে সবাইকে এগিয়ে আসতে হবে। এই র‌্যালির উদ্দেশ্য হলো মাদকের বিরুদ্ধে মানুষকে উদ্বুদ্ধ ও সচেতন করা।

যারা মাদকসেবী ও বিক্রেতা তাদের স্বাভাবিক জীবনে ফিরে আসার আহবান জানিয়ে ডিআইজি বলেন, ইতোমধ্যে বিভাগের বিভিন্ন জেলায় বেশ কয়েকজন মাদকসেবী ও বিক্রেতা আত্মসমর্পণ করেছে। তাদের পুনর্বাসিত করা হচ্ছে। তাই যারা এখনো মাদকের
সঙ্গে সম্পৃক্ত তাদের তথ্য পুলিশকে দেয়ার জন্য সবার কাছে আহবান জানান ডিআইজি।

এখানে আরো উপস্থিত ছিলেন-জেলা পুলিশ সুপার (এসপি) মো.
মোকতার হোসেন, সহকারী পুলিশ সুপার মো. রিয়াজুল কবির, মীর মো. সাফিন মাহমুদ, শেখ সাব্বির হোসেনসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এছাড়া সাইকেল র‌্যালিতে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ স্কুল কলেজের শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, ১৩ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad