ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মির্জাপুরে বাস খাদে পড়ে শিশুসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
মির্জাপুরে বাস খাদে পড়ে শিশুসহ নিহত ২

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে শিশুসহ এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৯ জন।

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুর ১টা দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের মির্জাপুরের ধেরুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইল সদর উপজেলার আতোয়ার রহমানের স্ত্রী পারভীন বেগম (৫৫) ও ধামরাই উপজেলার শিমুলিয়া গ্রামের দীপক সূত্রধরের ছেলে শওকা সূত্রধর (৩)।

আহতদের মধ্যে ১০ জনকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

পুলিশ ও আহত যাত্রীরা জানায়, দুপুরে গাজীপুর থেকে টাঙ্গাইলগামী যাত্রীবাহী একটি বাস ঘটনাস্থলে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে বাসটি মহাসড়কের পাশে খাদে পড়ে পানিতে তলিয়ে যায়। সবাইকে উদ্ধার করতে পারলেও শওকা নামে একটি শিশু নিখোঁজ থাকে।

খবর পেয়ে মির্জাপুর থানা, গোড়াই হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার এবং দুর্ঘটনা কবলিত বাসটি রেকারের সাহায্যে পাড়ে তোলেন। ফায়ার সার্ভিসের সদস্যরা নিখোঁজ শিশু শওকার খোঁজ না পেয়ে তিন ঘণ্টা খোঁজার পর পানি নিষ্কাশন করে বিকেলে ডোবা থেকে মরদেহটি উদ্ধার করেন।

এদিকে, চিকিৎসাধীন অবস্থায় বিকেলে পারভীন কুমুদিনী হাসপাতালে মারা যান।

মির্জাপুর গোড়াই হাইওয়ে থানার (ওসি) খলিলুর রহমান পাটওয়ারী বাংলানিউজকে জানান, নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, ১৩ ডিসেম্বর, ২০১৭/আপডেট: ১৯৫৮ ঘণ্টা
আরএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।