ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে যুবকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
রাজধানীতে যুবকের মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর দক্ষিণখান থানার গোয়ালটেক এলাকা থেকে রাশেদুল আলম রাসেল (২৫) নামে এক যুবকের গলায় ফাঁস দেওয়া মরদেহ  উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দিবাগত রাতে মরদেহটি উদ্ধার করে দক্ষিণখান থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

রাসেল চট্রগ্রাম জেলার বোয়ালখালী উপজেলার বেতগুয়া গ্রামের মৃত শামসুল আলমের ছেলে। বর্তমানে তিনি দক্ষিণখান গোয়ালটেক এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া থাকতেন বলে জানা গেছে।

পরিবারের বরাত দিয়ে দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) আ. ওয়াদুদ বাংলানিউজকে জানান, রাসেল এক বছর আগে জুঁই আক্তার জ্যোতি নামে একটি মেয়েকে বিয়ে করেন। বিয়ের পর থেকে তাদের সংসারে বনিবনা না হওয়ায় দুই মাস আগে স্ত্রী জুঁই তাকে তালাক দেয়। পরে মঙ্গলবার রাতে নিজ কক্ষে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রাসেল।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন দেখে মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত জানা যাবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
এজেডএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ