ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুইমারাতে অস্ত্র ও গোলাবারুদসহ আটক ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
গুইমারাতে অস্ত্র ও গোলাবারুদসহ আটক ৬ অস্ত্রসহ আটক ব্যক্তিরা

খাগড়াছড়ি: খাগড়াছড়ির গুইমারা উপজেলার চৌধুরীপাড়া থেকে অস্ত্রসহ ৬ জনকে আটক করেছে যৌথবাহিনী। বুধবার (১৩ ডিসেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে তাদের  আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-মাটিরাঙ্গার ব্যাঙমারার জ্যোতিময় ত্রিপুরার ছেলে এলিন ত্রিপুরা (২০), কান্তকারবারীপাড়ার কান্নারাম চাকমার ছেলে শান্তিজয় চাকমা (২৬), গুইমারার কলাপাড়ার রাজেন্দ্র ত্রিপুরার ছেলে সুমন ত্রিপুরা (৩২), লুন্দুইক্যাপাড়ার অংশাপ্রু মারমার ছেলে সাচিংমং মারমা (৩৮), কুকিছড়ার নলিয়া ত্রিপুরার ছেলে অলিন কুমার ত্রিপুরা (৩২) ও বাইল্যাছড়ির ফটিক চাঁদ ত্রিপুরার ছেলে সুমন ত্রিপুরা (৪২)।
 
এসময় তাদের কাছ থেকে দু’টি নাইন এমএম পিস্তল, একটি একে-২২ অটো রাইফেল, একটি দেশীয় তৈরি এলজি, নাইন এম.এম পিস্তলের ১৭ রাউন্ড গুলি, একে-২২ রাইফেলের ২৭ রাউন্ড গুলি, এলজির ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।


 
নিরাপত্তাবাহিনী সূত্রে জানা গেছে, গুইমারার চৌধুরীপাড়ার একটি পরিত্যক্ত ঘরে এলিন ত্রিপুরার নেতৃত্বে ইউপিডিএফের সশস্ত্র সন্ত্রাসীরা অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ দল সেখানে অভিযান চালিয়ে ৬ জনকে অস্ত্রসহ আটক করে।

এদিকে আটক ব্যক্তিরা ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট’র (ইউপিডিএফ) নেতাকর্মী বলে জানিয়েছেন সংগঠনটির জেলা সংগঠক মাইকেল চাকমা। তবে অস্ত্র উদ্ধারের বিষয়টি সাজানো বলে তিনি দাবি করেন।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন টিটো জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, ১৩ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।