ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের স্মারকলিপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
না.গঞ্জে গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের স্মারকলিপি স্মারকলিপি গ্রহন করেন জেলা প্রশাসন রাব্বি মিয়া

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের কাঁচপুরে বিসিক শিল্পনগরী গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন অফিস রক্ষায় জেলা প্রশাসকের (ডিসি) সহযোগিতা কামনা করে স্মারকলিপি দিয়েছে গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের সদস্যরা।

বুধবার (১৩ ডিসেম্বর) বেলা ১২টায় জেলা প্রশাসক কার্যালয়ে এ স্মারকলিপি দেওয়া হয়। স্মারকলিপি গ্রহন করেন জেলা প্রশাসন (ডিসি) রাব্বি মিয়া।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, ২০০৩ সালে কাঁচপুরে বিসিক শিল্পনগরীস্থ হাইওয়ের পাশে জলাভূমি ভরাট করে টিনসেটের অফিস নির্মাণ করেন তারা। এ অফিস নির্মাণ করতে প্রায় ৪ থেকে ৫ লাখ টাকা খরচ হয়, যা তারা অনেক কষ্টের অল্প বেতন থেকে যোগাড় করেন।  

গত ২ মাস ধরে ওই অফিসটি ভাঙতে নানাভাবে পায়তারা করছে বিসিক মালিক সমিতি। কিন্তু তাদের অফিস করার জন্য পর্যাপ্ত স্থান রয়েছে। অফিসটি রক্ষায় ডিসির পক্ষ থেকে আইনি ব্যবস্থাসহ সব ধরনের সহায়তা কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের উপদেষ্টা মজিবুর রহমান, সভাপতি কমান্ডার মোস্তফা কামাল, জেলা প্রতিনিধি রুস্তম আলী, দফেদার কেশব চন্দ্র দাস, মহিলা সম্পাদিকা হেলেনা বেগম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।