ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জ জেলা যুবদল নেতা স্বপন কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
না.গঞ্জ জেলা যুবদল নেতা স্বপন কারাগারে

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার নাশকতার ও পুলিশের কাজে বাধা দেওয়ার দু’টি মামলায় জেলা যুবদল নেতা শহিদুর রহমান স্বপনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (১৩ ডিসেম্বর) বেলা ১২টায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তা নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেন।

আদালতে আত্মসমর্পণের আগে শহিদুর রহমান স্বপন সাংবাদিকদের বলেন, ‘আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল।

তাই মিথ্যা মামলায় আদালতকে শ্রদ্ধা দেখিয়ে আত্মসমর্পণ করতে এসেছি। আমাকে দু’টি মিথ্যা মামলায় কোনো কারণ ছাড়াই জড়িয়েছে পুলিশ। আমি এ ধরনের কাজে জড়িত ছিলাম না, আমি নির্দোষ’।

স্বপনের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বাংলানিউজকে বলেন, নাশকতা ও পুলিশের কাজে বাধা দেওয়ার দু’টি মামলায় যুবদল নেতা স্বপন আদালতে আত্মসমর্পণ করেছেন। আমরা জামিনের আবেদন করলেও আদালত তা নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দিয়েছেন।

এদিকে তার জামিন বাতিল করে কারাগারে পাঠানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মুক্তি দাবি করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার ও জেলা যুবদলের সভাপতি মোশারফ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ