ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোদাগাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
গোদাগাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ দুর্ঘটনা কবলিত বাস/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন।

নিহতরা হলেন- নওগাঁর পোরশা উপজেলার সৈকত হোসেন ছেলে বাসের হেলপার শুভ (২৪), নওগাঁর সাপাহার উপজেলার টিলাদিঘি গ্রামের যাত্রী হারুনুর রশিদ (৬০) ও চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার সোনামসলা গ্রামের আছিয়া বেগম (৬০)।

বুধবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে গোদাগাড়ীর মাটিকাটা আদর্শ ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকালে ঘনকুয়াশার কারণে দেখতে না পেয়ে মাটিকাটা আদর্শ ডিগ্রি কলেজের সামনে চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা যাত্রীবাহী একতা পরিবহনের সঙ্গে রাজশাহী থেকে আসা হৃদয় ট্রাভেলসের একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই হৃদয় ট্রাভেলসের হেলপার শুভ মারা যান। এছাড়া গুরুতর আহতাবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ায় পথে যাত্রী হারুনুর রশিদের মৃত্যু হয়। এবং হাসপাতালে নেওয়ার পরে আহত আছিয়া বেগমের (৬০) মারা যান।

তারা আরো জানান, দুর্ঘটনায় ঢাকাগামী একতা ট্রাভেলসের আংশিক ক্ষতি হয়েছে। তবে হৃদয় পরিবহনের বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে। ওই বাসেরই বেশি যাত্রী হতাহত হয়েছেন।

আহতদের মধ্যে ১০ জনকে গোদাগাড়ীর ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া হৃদয় ট্রাভেলস বাসের চালক সাইফুল ইসলাম ও সুপারভাইজার মুকুলসহ অন্যদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে আরও একজনের অবস্থা আশঙ্কাজনক বলে নিশ্চিত করেছেন কর্তব্যরত চিকিৎসকরা।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বাংলানিউজকে জানান, বর্তমানে দুর্ঘটনা কবলিত বাস দুইটি উদ্ধারের কাজ চলছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন ওসি হিপজুর আলম মুন্সি।

বাংলাদেশ সময়: ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭/আপডেট: ১০৩০ ঘণ্টা
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।