ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুরান ঢাকায় ৯ বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
পুরান ঢাকায় ৯ বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

ঢাকা: পুরান ঢাকার শ্যামপুর এলাকায় নয় বছর বয়সী এক স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে প্রতিবেশী যুবক। এ ঘটনায় মামলার পর অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ নভেম্বর) বিকেলে শিশুটির ওপর এই পাশবিকতা চালানো হয়। শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুটির পরিবারের লোকজনের অভিযোগ, এলাকার তৃতীয় তলা একটি বাসার দ্বিতীয় তলায় থাকেন তারা। বিকেলে তাদের পাশের বাসার সুমন (৩৬) নামে এক যুবক শিশুটিকে ফুসলিয়ে তার বাসায় নিয়ে যায়। পরে সেখানে আটকে রেখে শিশুটিকে ধর্ষণ করে।

এরপর শিশুটি বাসায় এসে স্বজনদের বিষয়টি জানালে তারা তাকে নিয়ে প্রথমে শ্যামপুর থানায় যান। সেখান থেকে শিশুটির শারীরিক পরীক্ষার জন্য রাতে তাকে ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। অভিযুক্ত সুমনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১৩ ডিসেম্বর) সকালে আসামিকে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ