ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

তেজগাঁওয়ে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
তেজগাঁওয়ে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

ঢাকা: রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুল্লাহ (৩১) নামে ডাকাত দলের এক সদস্য নিহত হয়েছে। আহত হয়েছেন পুলিশেরও দুই সদস্য।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) মধ্যরাতে শিল্পাঞ্চলের বিজি প্রেস মাঠ এলাকায় গুলিতে আহত হওয়ার পর আব্দুল্লাহকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে রাত সাড়ে ৪টার দিকে মৃত বলে ঘোষণা করেন।

 

আব্দুল্লাহ কিশোরগঞ্জের তাড়াইলের শামসুল ইসলামের ছেলে। আহত দুই পুলিশ সদস্যকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, গোপন সূত্রে আমাদের কাছে খবর আসে, ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি চলছে। তাৎক্ষণিক আমরা সেখানে ছুটে যাই।  

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি ছুড়তে থাকে। পাল্টা জবাব দেন পুলিশ সদস্যরাও। এতে গুলিবিদ্ধ হন আব্দুল্লাহ। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিনটি গুলি, তিনটি কার্তুজ ও দু’টি চাপাতি জব্দ করা হয়।  

আব্দুল্লাহর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে বলে জানান এসআই মিজানুর।

বাংলাদেশ সময়: ০৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।