ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টঙ্গীতে দুই যুবক খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
টঙ্গীতে দুই যুবক খুন

গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে হাসিবুর রহমান মীম (৩০) ও আক্তার হোসেন (৩৫) নামে দুই যুবক খুন হয়েছেন। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে টঙ্গীর দত্তপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 

নিহত হাসিবুর রহমান টঙ্গীর দত্তপাড়া এলাকার হাবিবুর রহামনের ছেলে এবং আক্তার হোসেন একই এলাকার মজিবুর রহমানের ছেলে। তারা দু’জন সম্পর্কে চাচাতো ভাই।

 

পুলিশ ও এলাকাবাসী জানান, গাজীপুরের টঙ্গী দত্তপাড়া এলাকায় সন্ধ্যা ৭টার দিকে হাসিবুর রহমান মীম ও আক্তার হোসেন বিপিএলের খেলা দেখছিল। এসময় অতর্কিত ভাবে দুর্বৃত্তরা তাদের উপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। আক্তার হোসেন দুবাই প্রবাসী এবং হাসিবুর রহমান মীম ইতালী প্রবাসী ছিলো।  

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বাংলানিউজকে জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ওই দুই যুবক হত্যা হয়েছে। হত্যাকারীদের ধরতে পুলিশের অভিযান চালছে।  

টঙ্গী সরকারি হাসপাতালের চিকিৎসক মনিরা বেগম জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাসিবুর রহমান মীম ও আক্তার হোসেনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তাদের দু’জনের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে।  

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও টঙ্গী সার্কেল) সাখাওয়াত হোসেন বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭     
আরএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।