ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খালিয়াজুরীতে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
খালিয়াজুরীতে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ এ জলাশয় দখল করাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়।

নেত্রকোনা: নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়নে দু’পক্ষের সংঘর্ষে আলতু চৌধুরী (৬২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন নারী-শিশুসহ অন্তত ২০ জন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে মেন্দিপুরের একটি জলমহাল দখল করাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আলতু ওই ইউনিয়নের বানুয়ারী গ্রামের বাসিন্দা।

 

আহতদের মধ্যে রহিমা বেগম (৩২), সুফিয়া আক্তার (৪৫), জয়নাল মিয়া (৪৫) ও গোলাপ চৌধুরীর (৬২) নাম জানা গেছে।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরী সার্কেল) মো. ফখরুজ্জামান জুয়েল বাংলানিউজকে জানান, দুপুরে মেন্দিপুরের একটি জলমহাল দখল করাকে কেন্দ্র করে বানুয়ারী গ্রামের নবাব চৌধুরী ও দুলাল সরকারের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এসময় প্রতিপক্ষের বল্লমের আঘাতে ঘটনাস্থলেই আলতু নিহত হন। এ সংঘর্ষে আহত অন্তত ২০ জন। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে আলতু কোন পক্ষের সমর্থক তা জানা যায়নি।

ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।
 
এদিকে, নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. আশরাফুল আলম বাংলানিউজকে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

এ ঘটনায় আব্দুল হান্নান চৌধুরী (৫৫) ও গোলাপ চৌধুরী (৫০) নামে দু’জনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।