ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তেঁতুলিয়ায় বাস-ট্রাক সংর্ঘষে শিশুসহ নিহত ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
তেঁতুলিয়ায় বাস-ট্রাক সংর্ঘষে শিশুসহ নিহত ২

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মান্দুলপাড়া নামক স্থানে বাস-ট্রাক মুখোমুখি সংর্ঘষে শিশুসহ দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন বেশ কয়েকজন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ১০টার দিকে তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন-উপজেলার শালবাহান হাট ইউনিয়নের শালবাহান রোডের খুটাগছ গ্রামের বিল্লাল হোসেনের ছেলে ইমন (৩) ও ভজনপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মৃত চন্টু মোহাম্মদের ছেলে ট্রাক শ্রমিক আমিরুল ইসলাম ঢেপা (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইমনের বাবা বিল্লাল একটি মামলায় জেলে আছেন। সকালে বাসে মা শেফালী ছেলে ইমনকে নিয়ে স্বামীর সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। পথে মান্দুলপাড়া নামক স্থানে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে বাসটি রাস্তার পাশের খাদে পড়তে শুরু করলে শেফালী ছেলেকে বাঁচাতে বাসের জানালা দিয়ে বাইরে ছুড়ে ফেলেন। এসময় শিশুটি বাসের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। এদিকে, ট্রাকটি উল্টে রাস্তার পাশে পড়ে গেলে শ্রমিক আমিরুল আহত হন। এ দুর্ঘটনায় আরো কয়েকজন আহত হন। খবর পেয়ে তেঁতুলিয়া ফায়ার সার্ভিস কর্মী, হাইওয়ে থানা পুলিশ ও স্থানীয় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে ইমন ও আমিরুলের মৃত্যু হয়।

ইমনের মা শেফালীসহ বাকি আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পঞ্চগড় সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক ও তেঁতুলিয়া হাইওয়ে থানার উপ পরিদর্শক সেলিম হোসেন এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।