ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে মাদকাসক্ত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
হবিগঞ্জে মাদকাসক্ত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার ধুলিয়াখাল বাইপাস সড়কের পাশ থেকে ঝুলন্ত অবস্থায় খলিল মিয়া (৩৫) নামে এক মাদকাসক্ত যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে এ মরদেহটি উদ্ধার করা হয়। খলিল ধুলিয়াখাল গ্রামের আরজু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, খলিল মিয়া দীর্ঘদিন ধরে মাদক সেবন করতেন। প্রায়ই বাড়িতে থাকতেন না। ১৫ দিন আগে তিনি বাড়িতে আসেন। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে বাইপাস সড়কের কাছে বাগানে একটি গাছে ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে লোকজন খলিলের ভাই আব্দুস সহিদকে খবর দেন। আব্দুস সহিদ বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে নিয়ে যায়।

আব্দুস সহিদ জানান, তার ভাই একজন নেশাগ্রস্ত যুবক। সে বিয়ে করেনি। কি কারণে আত্মহত্যা করে থাকতে পারে তা বলতে পারেননি তিনি।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক বাংলানিউজকে জানান, পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। রিপোর্ট পেলে মারা যাওয়ার প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, ১২ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।